Sunday, December 7, 2008

~~@@soisob@@~~

sOiSoB

duto megh..janlar pashe boshe..

1:"kire..?? aj atto sokaal-e..??"

2:"ar bolish na re..kal sara raat jure ja jhorer dapa-dapi chilo na..ato-tuku rehai nai..edik theke odik..odike theke sedik..ar bhai..boyosh to r kom holo na..kichu din badei to..sei patal-gami hote hobe..ta tui ki korchish..ekhane??.."

1:"ami..!!ki jani kal raat-e akta swapno dekhe..mon e khub kosto hochche ..??"

2:"kiser swapno re..??"1:

"akta kanna...!!"

2:"kannya..??"

1:"hai kannya r sobdo..akta korun sor..oi..oi patal er theke.."

2:"patal'er theke..??"

1:"hai..gobhir raat tokhon..mon ta kamon kore uthlo..ami chupi chupi or pash e pouchechi.. jiggesh korlam ' tumi ke??..atto raat-e kandcho kano'. o bollo..amar ma amake fele chol geey che..ami bollam..' tomer ma kothaye thake?tumi jano..'se bollo..na jani na..sunechi oi manush gulor mon'e..'maush gulor mon'e?' o bollo..hai..ami bollum..ar ke ke aachen tomer barite..se bollo.. dui dada..aakjon ahonker..aar ak jon aviman...' r tumi..?'ami..?? amar naam soisob...jokhon oi manush gulo boro hoye jay..tokhon amakesobbai bhul jay..ami khali chupi chupi geey..mayer dorjay kora nere asi..boli..maakbar kole nao na ma..dekho..ami karor kharap korbo na ma.. maaaaaaa....' terpor..?' ter por..ma amake kanna r sikol joreeye fele deey galo..ai nogra manush gulorvir'e..amake bachao..didi..amake bachao.."

2:" terpor.."

1:"terpor..hotah kore swapno ta bhenge galo re.."

2:" aacha besh....oi re..amar daak poreche bujhi..ami asi re..pore sunbo..kotha gulo.."sei meghta aka aka janlar dhare tokhono bose..saradin saradupur dhore bose aache..din galo.. raat elo..chokh duto bodhohoy bondho koreche ei bar..kintu..abar sei chena porichito karun kannar sor..' bachao...didi..amake bachao'

..

Sumanta Ghatak

No comments: